প্রাক্তন পুলিশ কর্তার মেয়ের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা

3rd December 2020 4:35 pm কলকাতা
প্রাক্তন পুলিশ কর্তার মেয়ের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : হরিদেবপুরে সন্ধ্যাবেলায় প্রকাশ্য রাস্তায় প্রাক্তন পুলিশ কর্তা (শিশির কুমার বন্দোপাধ্যায়) র মেয়ের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসা করার পর হরিদেবপুর থানায় এক প্রতিবেশীর বিরুদ্ধে অভিযোগ জানালেন।গত কাল সন্ধ্যা বেলায় পাড়ার মধ্যে( হরিদেবপুর থানা এলাকার যদুনাথ উকিল রোড) কুকুরদের খাবার দেওয়ার জন্য বেরিয়ে ছিলেন পেশায় অধ্যাপিকা ওই ভদ্ররমহিলা  ।  জায়গাটা একটু অন্ধকার ছিল ঠিক সেই সময়ই অতর্কিতে হামলা চালায় একজন প্রতিবেশী ও একজন মহিলা। প্রতিবেশীকে চিনতে পারলেও অন্ধকারের জন্য প্রতিবেশীর সঙ্গে যে অন্য মহিলা এসেছিল তাকে চিনতে পারেনি  তিনি।। এই সময় তিনি  দেখেন তার বাবা ওই রাস্তা দিয়েই ফিরছেন চিৎকার শুনে বাবা এগিয়ে আসেন ততক্ষণে চম্পট দেয় প্রতিবেশী এবং প্রতিবেশীর সঙ্গে আসা মহিলা। হরিদেবপুর থানায় মহিলা অভিযোগ দায়ের করেছেন ঘটনার তদন্তে হরিদেবপুর থানার পুলিশ। প্রাক্তন পুলিশ কর্তার মেয়ে জানান যে তাদের বাড়ি প্রমোটিং করার জন্য বেশ কিছুদিন ধরে এলাকার কিছু মানুষ চাপ দিচ্ছিল কিন্তু তারা বারণ করে দেয় তাদের বাড়ি প্রমোটিং এ দেয়া হবে না। এরপরও উৎপীড়ন করলে তাদের বিরুদ্ধে এর আগে দুইবার অভিযোগ করা হয় থানায়। ওই মহিলাকে বারবার কেস তুলে নেওয়ার জন্য চাপ সৃষ্টি করতে থাকে বলে অভিযোগ।  যেহেতু তিনি কেস তোলেন নি তার জন্যই এই আক্রমণ বলে মনে করছেন ।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।